মনির খান, স্টাফ রিপোর্টার: নড়াইল লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়ন এর রামকান্তপুর কাঠালতলা বাজারে চা খাওয়ার সময় ডেকে নিয়ে থানা আওয়ামী লীগের যুব ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান মিঠু সরদার কে পরিকল্পনামাফিক গুরুতর আহত করে পালিয়ে যায় এক দল দুর্বৃত্তরা।

আহত মিজানুর রহমান মিঠু উপজেলার শালনগর ইউনিয়ন রামকান্তপুর গ্রামের আমানত সরদারের ছেলে।

গুরুতর আহত মিজানুর রহমান মিঠু সরদারের কাছ থেকে জানা যায় যে, সোমবার ৯মে ২০২০ তারিখ আনুমানিক রাত ৯ টার সময় লোহাগড়া উপজেলার কাঠালতলা এলাকা থেকে একই গ্রামের গোহুরের ছেলে আজিজুর রহমান একটি সিগারেট দিয়ে লোকালয়ে ডেকে নিয়ে একটি সন্ত্রাসী দল এনে পরিকল্পিতভাবে আজিজুর সহ ৬ থেকে ৭ জন মিলে তাকে রামদা, চাইনিজ কুড়াল, লাঠিসোটা, আরো বিভিন্ন প্রকার অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিটের সময় মিজানুর রহমান মিঠু চিৎকার করলে গ্রামের লোক তাকে বাঁচাতে আসলে সন্ত্রাসী দল পালিয়ে যায়। পরে গ্রামবাসী আহত মিজানুর রহমান মিঠু কে মাইক্রোযোগে দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে ।

বিষয়টি জানাজানি হলে , সকালে খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন এসে, তাকে সান্তনা সহ সকল ধরনের সহযোগিতা করেন। এবং এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ ধরনের সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত আইনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবুহেনা মিলনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ বা এজাহার পাই নাই, তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।